• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‌্যাব-বিজিবি-পুলিশের পৃথক মামলায় ১৪ মাদক কারবারি গ্রেফতার

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

০৫ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৮
র‌্যাব-বিজিবি-পুলিশের পৃথক মামলায় ১৪ মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

নওগাঁর ধামইরহাটে র‌্যাব-বিজিবি ও পুলিশের পৃথক মামলায় অবৈধ অর্থ লেনদেন, মাদক মামলাসহ ওয়ারেন্টমুলে ১৪ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

তথ্য নিয়ে জানা গেছে, র‌্যাব-৫ রাজশাহী ব্যাটালিয়নের অধীন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকশ দল ৩ সেপ্টেম্বর ধামইরহাট আমাইতাড়া বাজারস্থ্য মাসুদুর রহমানের বিল্ডিং হতে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ৩০ (২) ও ৩৫ ধারার অপরাধ সংঘটিত করার দায়ের উত্তর চকযদু গ্রামের জাহিরুল ইসলামের ছেলে জাকারিয়া হাসান রাজু (২৮), হাটনগর গ্রামের বেলাল হোসেনের ছেলে আশিক আহমেদ রাজু (২০), উত্তর দুর্গাপুর গ্রামের আব্দুস সালামের ছেলে নূর আলম (২০) ও দূর্গাপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে তৌকির হোসেনকে (৩০) ৪টি ল্যাপটপ ও ২০টি স্মার্ট ফোন, বেশ কয়েকটি সিমকার্ডসহ আটক করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা বিদেশে অনলাইন চ্যাটিংয়ের মাধ্যমে ল্যাপটপ ও মোবাইল ফোনের সহযোগিতায় অবৈধভাবে ডলারের ই-ট্রানজেকশন করতো। যা দণ্ডনীয় অপরাধ বলে জানায় র‍্যাব। এছাড়াও বিজিবি কর্তৃক শেখাইপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে ইউনুছ আলী (৩২) ৩ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

অপর দিকে ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও পলাতক আসামিদের ওয়ারেন্টমুলে সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় মইশড় গ্রামের আব্দুল মান্নানের ছেলে আবু সাইদ, গোকুল গ্রামের ছানোয়ারের ছেলে মিনার হোসেন, সাহাপুর গ্রামের নইমুদ্দিনের ছেলে মজনু মিয়া, রসুলবিল রাঙ্গামাটি গ্রামের জামাল উদ্দিনের ছেলে রাজু আহমেদ, সুন্দরা গ্রামের ইয়াদ আলীর ছেলে আতিকুল ইসলাম, জোতরাম গ্রামের আবুল কাশেমের ছেলে মোস্তফা, চকপ্রসাদ গ্রামের গোলাম মোস্তফার ছেলে পেন্টাডল বিক্রেতা শাহিনুর আলম মিস্টার, দৌলতপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ময়েন উদ্দিন ও চকভবানী গ্রামের নজরুল ইসলামের ছেলে খাদেমুল ইসলামকে গ্রেফতার করেন।

ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী জানান, গ্রেফতারকৃতরা বিদেশি ডলার সংরক্ষণ ও ক্রয় করে অবৈধভাবে ই-ট্রানজেকশন করতো, যা অবৈধ ও দণ্ডনীয় অপরাধ, গ্রেফতারকৃতদের পৃথক মামলায় ৪ সেপ্টেম্বর কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড