• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে কাটা পড়ে দুই শিক্ষার্থীর মৃত্যু 

  আলমগীর মণ্ডল, মিরপুর (কুষ্টিয়া)

০৫ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৭
ট্রেনে কাটা পড়ে দুই শিক্ষার্থীর মৃত্যু 
মরদেহ উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

কুষ্টিয়ার মিরপুরে ট্রেনে কাটা পড়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার (৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে মিরপুর পশু হাট সংলগ্ন রেল ব্রিজের ওপর দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মিরপুর উপজেলার নওপাড়া এলাকার আজিম উদ্দিনের ছেলে নাঈম আলী (১৫) ও একই উপজেলার চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামের রবিউল শাহের মেয়ে ঋতু খাতুন (১৪)। নিহত নাঈম বডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। আর ঋতু খাতুন মিরপুর নিম্ন মাধ্যমিক বিদ্যানিকেতনের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন বিকাল সাড়ে ৩টার দিকে প্রাইভেট পড়ার জন্য তারা মিরপুর পশু হাট সংলগ্ন রেল ব্রিজের উপর দিয়ে আসছিল। এরপর তারা রেল ব্রিজের উপর উঠলে চিলাহাটি থেকে থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর রূপসা ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই দুজন মারা যায়। মৃত দুজনের মধ্যে কোনো সম্পর্ক ছিল কি-না তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পোড়াদহ রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড