• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উদ্যোক্তা ওমর ফারুকের অনিয়মের সংবাদ প্রকাশ করায় বিপাকে সাংবাদিকরা

  জে রাসেল, ফরিদপুর

০৫ সেপ্টেম্বর ২০২২, ১২:০৭
উদ্যোক্তা ওমর ফারুকের অনিয়মের সংবাদ প্রকাশ করায় বিপাকে সাংবাদিকরা
অভিযুক্ত ওমর ফারুক (ফাইল ছবি)

ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ওমর ফারুকের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। আর এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সরকার কর্তৃপক্ষ, জেলা প্রশাসনের আইসিটি বিভাগ ও ইউএনও'র হস্তক্ষেপ কামনা করেছেন ইউনিয়নবাসী।

গত বুধবার (৩১ আগস্ট) কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ওমর ফারুকের নানা অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে জাতীয় পত্রিকা দৈনিক অধিকার ও ইংরেজি দৈনিক পত্রিকা দ্য ডেইলি ট্রাইব্যুনালের জেলা প্রতিনিধি জিল্লুর রহমান রাসেল ও নাম উল্লেখ না করে অজ্ঞাত আর একজনের নামে তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ করেছেন উদ্যোক্তা ওমর ফারুক। নিজের অপরাধকে আড়াল করতেই মূলত তিনি সাংবাদিকের বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ দায়ের করেছেন।

এই উদ্যোক্তা ওমর ফারুকের নানা অনিয়মের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর একটি অভিযোগ দেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফাসহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ। সে অভিযোগের ভিত্তিতে আমরা সঠিক তথ্য অনুসন্ধান করতে গেলে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

এ সময় উদ্যোক্তা ওমর ফারুক পরিষদের সচিবের মাধ্যমে সংবাদ প্রকাশ না করতে অনুরোধ করেন। এছাড়া সাংবাদিকদের ঘুষ নিতে জোড় করেন। কিন্তু সাংবাদিকেরা তাদের প্রলোভনে না পড়ে সংবাদ প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে উদ্যোক্তা ওমর ফারুক এই দুই সাংবাদিকের বিরুদ্ধে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এই মিথ্যা অভিযোগ করেন।

উদ্যোক্তা ওমর ফারুকের কাছে বিষয়টি জানতে তার মুঠোফোনে বারবার কল দিলে তিনি কলটি রিসিভ না করায় অভিযোগের বিষয়ে কিছু জানা সম্ভব হয়নি।

এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক আসলাম মোল্লা বলেন, ওমর ফারুকের বিরুদ্ধে তদন্ত চলছে। আগামী ২০ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করা হয়েছে। দোষী প্রমাণ হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড