• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক লাঞ্ছিত : দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ায় প্রতিবাদ

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মণিরামপুর (যশোর)

০৫ সেপ্টেম্বর ২০২২, ১০:০৫
সাংবাদিক লাঞ্ছিত : দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ায় প্রতিবাদ
মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

যশোরের মণিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদককে লাঞ্ছিত করার ঘটনায় জড়িত থানার দুই এসআই আবু বক্কর ও আলমগীর হোসেনকে প্রত্যাহারসহ বিভাগীয় ব্যবস্থা না নেয়ায় কর্মসূচি নিয়েছে প্রেসক্লাবের নেতৃবৃন্দ। রবিবার সন্ধ্যায় প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্তটি গ্রহণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন- প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন। সাধারণ সম্পাদকের পরিচালনায় সভায় প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে যে কর্মসূচি গ্রহণ করা হয়; তা হলো- আগামী বুধবার (৭ সেপ্টেম্বর) যশোরে জেলা পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান, শনিবার (১০ সেপ্টেম্বর) মুখে কালোকাপড় ও কলম বিরতি, সোমবার (১২ সেপ্টেম্বর) অবস্থান ধর্মঘট এবং বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সড়ক অবরোধ।

এর আগে গত ৩১ আগস্ট প্রতিবাদ সমাবেশে ওই দুই এসআইকে প্রত্যাহারসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়। আল্টিমেটামে দীর্ঘ সময় পার হওয়ায় পরও কোনো কার্যকারী পদক্ষেপ না নেওয়ায় প্রেসক্লাবের মিটিংয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় দুই এসআইকে অবিলম্বে প্রত্যাহার করা না হলে পরবর্তীকালে আরও কঠোর কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি প্রদান করবেন প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাধারণ সদস্যরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড