• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে নয়

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

০৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৬
রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে নয়
হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যক্তিরা (ছবি : অধিকার)

রংপুরের তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে পাঁচজন ঘটনাস্থলে এবং চারজন রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

স্থানীয় এক সংবাদকর্মী জানান, রাত ১টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বৃষ্টিতে ভিজে উদ্ধার কাজ পরিচালনা করে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফরহাদুজ্জামান সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, চারজনের লাশ হাসপাতালে আছে। চিকিৎসাধীন রয়েছেন ২৩ জন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। এর আগে রবিবার রাত ১টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। এতে আহত হয় অর্ধশতাধিক বাসযাত্রী। তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে ফায়ার সার্ভিস।

তারাগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ খতিবুর রহমান বলেন, দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ দৈনিক অধিকারকে বলেন, এখন পর্যন্ত নয়জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে ঘটনাস্থলেই পাঁচজন এবং রামেকে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজন মারা গেছেন। মৃতদের মধ্যে চারজনের নাম-পরিচয় পাওয়া গেছে। অন্যদের পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড