• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  মো. মহিউদ্দিন, বাঘাইছড়ি (রাঙ্গামাটি)

০৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১
আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঝুলন্ত মরদেহ উদ্ধার (ফাইল ছবি)

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১৮ আনসার ব্যাটালিয়নের সদস্য জেনারেটর অপারেটর শাকিল হোসেনের (২৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় ১৮ আনসার ব্যাটালিয়নের জেনারেটর রুম থেকে ডিসের তার দিয়ে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বাঘাইছড়ি থানার পুলিশ। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশের ধারনা গভীর রাতের কোনো এক সময় ডিসের তার পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে সঠিক কারণ জানা যাবে।

নিহত শাকিল হোসেন আনসারের ২০তম ব্যাচের সদস্য। সে ঢাকা ধামরাই যাদেবপুর এলাকার আলেক হোসেনের ছেলে। নিহত শাকিল হোসেন ১৭ নবেম্বর ২০১৯ সালে আনসার বাহিনীতে যোগদান করেন।

বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সোহাগ পারভেজ বলেন, এভাবে একজন সদস্য চলে যাওয়া খুবই দুঃখ জনক আমি দাপ্তরিক কাজে ঢাকায় আছি। খবর শুনে প্রাথমিক ভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে, ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে, ব্যাটালিয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ দিকে আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর পেয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, দিঘিনালা জামতলী ২১ আনসারের পরিচালক মো. ফেরদৌস আহমেদ ঘটনা স্থল পরিদর্শন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected]gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড