• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস থেকে সাড়ে ১৮ কেজি গাঁজাসহ দুই কারবারি আটক

  জে রাসেল, ফরিদপুর

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৫
বাস থেকে সাড়ে ১৮ কেজি গাঁজাসহ দুই কারবারি আটক
আটককৃত কারবারিরা (ফাইল ছবি)

ফরিদপুরে পরিবহনকালে সাকুরা পরিবহন থেকে সাড়ে ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৮, সিপিসি-২। এ সময় দুইজন মাদক কারবারিকে আটক করা হয়।

প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে র‌্যাব-৮ জানায়, গোয়েন্দা তথ্যের উপর ভিত্তিতে ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল রবিবার (৪ সেপ্টেম্বর) মধ্যরাত ১টা ৪৫ মিনিটে জেলা সদরের ধুলদি বাজার সংলগ্ন ফরিদপুর টু রাজাবাড়ী হাইওয়ে রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশি শুরু করে। এ সময় সাকুরা পরিবহন থেকে সাড়ে ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অভিযানে কুমিল্লা জেলার বুড়িচং থানার পূরণমতি গ্রামের মো. জাকির হোসেন আশপাক (৫২) ও পটুয়াখালী জেলার গলাচিপা থানার ইছাদি গ্রামের মো. রাহাত পেদাকে (২৬) আটক করা হয়। পরে আটককৃত ব্যক্তিদের কাছ থেকে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন এবং দুইটি সীমকার্ড জব্দ করা হয়।

আটককৃত মাদক কারবারিদের স্বীকারোক্তি থেকে জানা যায়- তারা পেশাদার মাদক কারবারি, তারা দীর্ঘদিন যাবৎ পরিবহন যোগে ঢাকা হতে ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ আটককৃত আসামিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড