• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে সাঙ্গু নদী থেকে অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:০২
লাশ

চট্টগ্রামের চন্দনাইশে সাঙ্গু নদী থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৩০) অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৪টার সময় ধোপাছড়ি ইউনিয়নের ০২নং ওয়ার্ডস্থ সাঙ্গু নদীর উপর নির্মিত সেতুর (ধোপাছড়ি-বান্দরবান সংযোগ সেতু) নিচ থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ধোপাছড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আবছার।

তিনি জানান, সাঙ্গু নদীতে লাশটি ভাসতে দেখে স্থানীয় এক ব্যক্তি ৯৯৯ নাম্বারে ফোন করে জানালে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জের নির্দেশে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, লাশটি একটা বস্তার ভেতরে ছিলো। লাশের নিন্মাংশ বস্তার বাইরে থাকলে হাঁটুতে রশি দিয়ে বাঁধা ছিলো। ধারণা করা হচ্ছে লাশটি কয়েকদিনের আগে হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, বান্দরবান সীমান্ত লাগোয়া চন্দনাইশ থানা অংশে সাঙ্গু নদী থেকে উদ্ধারকৃত লাশটির পরিচয় শনাক্ত করা যায়নি। তবে দেহের অবয়ব দেখে মনে হচ্ছে উপজাতি। এব্যাপারে অজ্ঞাতনামা আসামী করে চন্দনাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড