• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরের গাঁজা গাছসহ আটক ১

  সাইফুল ইসলাম, শরীয়তপুর

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:০০
গাঁজা

শরীয়তপুরের জাজিরার সেনেরচর ইউনিয়নের অন্তর্গত চরধুপুরিয়া চর কান্দি এলাকার ছমেদ মোল্লার ছেলে রাজা মোল্লা (৩০) এর বাড়ি থেকে বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ করা পরিপক্ক একটি গাঁজাগাছ উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ।

শনিবার (৩-সেপ্টেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মতিন ফোর্সসহ অভিযানে গিয়ে বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ করা তাজা একটি পরিপক্ক গাঁজাগাছ উদ্ধার করে। এসময় গাঁজা গাছের চাষি রাজা মোল্লাকে আটক করে পুলিশ।

জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মতিন জানান, আমি বেশ কিছুদিন আগে একটি গোপন সংবাদ পাই যে, রাজা মোল্লা বাণিজ্যিক উদ্দেশ্যে তার বাড়িতে যত্ন করে একটি গাঁজা গাছ চাষ করছে, যেটি পরিপক্ক হয়ে উঠেছে। তারই প্রেক্ষিতে আমরা গোপনে অভিযান চালিয়ে গাছটি উদ্ধার করি এবং চাষি রাজা মোল্লাকে আটক করি।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা খবর পেয়েছিলাম যে, রাজা মোল্লা তার বাড়িতে বাণিজ্যিক উদ্দেশ্যে একটি গাঁজাগাছ চাষ করেছে। পরে অভিযান চালিয়ে গাছটি উদ্ধার করা হয়েছে এবং চাষি রাজা মোল্লাকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

২২ জুলাই বড় গোপালপুর দেওয়ান কান্দির শিল্পপতি হারুন শিকদারের বাড়ি থেকে একটি, ৩১-জুলাই পূর্ব নাওডোবা ইউনিয়নের পৈলান মোল্লার কান্দি সুরুজ মোল্লার বাড়ি থেকে ১৩৫টি এবং একই ইউনিয়নের মাঝীরঘাট এলাকার পাইনপাড়া চরের কাছে হাই ভোল্টেজ বিদ্যুৎ সংযোগের জন্য স্থাপিত ৭নং পিলারের সাথে লাগানো ১নং ক্রেইনের ছাদে একটি গাঁজাগাছ পাওয়া যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড