• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৬
ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
যাত্রীবাহী ট্রেন (ফাইল ছবি)

চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে বনানীপাড়া-গাইদঘাট এলাকার মধ্যকার রেলক্রসিংয়ে দুর্ঘটনাটি ঘটে। তবে নিহত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে রুপসা এক্সপ্রেস ট্রেন চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশন ত্যাগ করে। এ সময় গাইদঘাট এলাকার রেলক্রসিং পার হওয়ার পর রেললাইনের পাশে এক ব্যক্তির মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পরে তারা রেলওয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে ট্রেন কাটা পড়ে মারা গেছেন নাকি ট্রেন থেকে পড়ে প্রাণ হারিয়েছেন তাও এখনো কেউ স্পষ্ট করতে পারেনি।

চুয়াডাঙ্গা রেলওয়ে জিআরপি পুলিশের উপ পরিদর্শক মাসুদ রানা জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। তার পরনে নীল চেক লুঙ্গি ও মেরুন রংয়ের হাফ হাতা শার্ট ছিল। মাথার খুলি ক্ষতবিক্ষত হওয়ায় মুখমন্ডল চেনা যাচ্ছে না। ধারনা করা হচ্ছে, ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড