• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরুর জন্য ঘাস কাটতে গিয়ে ইজ্জত খোয়াল মাদরাসা ছাত্র

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:১০
গরুর জন্য ঘাস কাটতে গিয়ে ইজ্জত খোয়াল মাদরাসা ছাত্র
ভুক্তভোগী কিশোর (ছবি : প্রতীকী)

কুষ্টিয়ার দৌলতপুরে মাদরাসায় পড়ুয়া এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল ১০টার দিকে দৌলতপুর উপজেলার হোসেনাবাদ লালদহ মাঠের পানখেতে শান্ত ইসলাম (১১) নামে ওই শিশুকে বলাৎকার করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নির্যাতিত শিশুর মা মোছা. পলিয়ারা (৪১) শুক্রবার রাতে হোসেনাবাদ মল্লিকপাড়া এলাকার মো. কলমের ছেলে মো. জয়ের (২২) বিরুদ্ধে দৌলতপুর থানায় এই বলাৎকারের অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ কান্দিরপাড়া গ্রামের সিরাজ মণ্ডলের ছেলে হোসেনাবাদ ফজলুল উলুম বহুমুখী মাদরাসার ছাত্র মো. শান্ত ইসলাম শুক্রবার সকালে হোসেনাবাদ লালদহ মাঠে গরুর জন্য ঘাস কাটতে যায়। এ সময় হোসেনাবাদ মল্লিকপাড়া এলাকার কলমের ছেলে জয় ঘাস নেওয়ার কথা বলে শান্ত ইসলামকে পানবরজের ভেতরে ডেকে নিয়ে যায়। পরে তার পরনের ট্রাউজার খুলে পায়ুপথে জোরপূর্বক বলাৎকার করে পানবরজের ভেতর শান্তকে আটকিয়ে রাখে।

শুক্রবারের জুম্মার নামাজের সময় হওয়ায় শান্ত বাড়িতে ফিরে না আসায় তার মা পলিয়ারা মাঠে গিয়ে ডাক চিৎকার দিলে শিশু শান্ত দৌড়ে পানবরজ থেকে বেরিয়ে এসে কান্নায় ভেঙ্গে পড়ে এবং নির্মম এ ঘটনার বর্ণনা দেয়। এ ঘটনায় বলাৎকার হওয়া নির্যাতিত শিশুর মা মোছা. পলিয়ারা শুক্রবার রাত সাড়ে ৮টায় দৌলতপুর থানায় অভিযুক্ত জয়ের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ দিলে রাতেই এ ঘটনায় মামলা হয়।

দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান জানান, শিশু বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। বলাৎকারের শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল শনিবার সকালে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে অভিযুক্ত জয় পলাতক থাকায় তাকে আটক বা গ্রেফতার যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড