• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজি অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭
সিএনজি অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু
মোটরসাইকেল দুর্ঘটনা (ফাইল ছবি)

চট্টগ্রামের মিরসরাইয়ে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত এবং দুইজন আহত হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় মুহুরি প্রজেক্ট বেড়ীবাঁধ সড়কের ঘাটঘর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম সোহেল রানা (৩২)। সে ওচমানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিম বাঁশখালী গ্রামের হাজারী বাড়ী প্রকাশ বড় বাড়ীর সুজাউল হকের পুত্র।

আশঙ্কাজনক অবস্থায় আহত সাইফুল ইসলাম টিটুকে (৩০) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। টিটু উপজেলার ৪নং ধুম ইউনিয়নের উত্তর ধুম গ্রামের মুক্তিযোদ্ধা ইউসুফের পুত্র।

এ সময় অপর আহত সিএনজি অটোরিকশা যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনায় নিহত সোহল রানা ও সাইফুল ইসলাম টিটু যৌথভাবে মুহুরি প্রজেক্ট এলাকায় দীর্ঘদিন যাবত মৎস্য চাষ করে আসছিল। শনিবার সন্ধ্যায় তারা মৎস্য প্রকল্প দেখাশোনা করে মুহুরি প্রজেক্ট বাজারে মোটরসাইকেলযোগে ফিরছিলেন। পথিমধ্যে ঘাটঘর এলাকায় পৌঁছলে সড়কের দুরবস্থার কারণে সৃষ্ট গর্তে পড়ে যায় তাদের মোটরসাইকেল।

এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহল রানাকে মৃত বলে ঘোষণা করেব। আর আহত সাইফুল ইসলাম টিটুকে (৩০) মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দা এসএম শহীদ বলেন, মুহুরি প্রজেক্ট বেড়ীবাঁধ এলাকার ঘাটঘর এলাকার ওই স্থানে ইতিপূর্বে সোহেল চৌধুরী নামে মৎস্য ব্যবসায়ী দুর্ঘটনার শিকার হয়ে এখনো চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দ্রুত সড়কের ওই অংশ সংস্কার না করা হলে আরও প্রাণহানির আশংকা করা হচ্ছে।

মস্তাননগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফাহিম শাহরিয়ার বলেন, মোটরসাইকেল দুর্ঘটনার শিকার সোহেল রানাকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। এ সময় অপর আহত সাইফুল ইসলাম টিটুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওচমানপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিম উল্ল্যাহ চৌধুরী মোটরসাইকেল দুর্ঘটনায় সোহেল রানা নিহতের সত্যতা স্বীকার করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড