• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথক দুর্ঘটনায় সড়কে ঝরল দুই প্রাণ

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

০৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৪
পৃথক দুর্ঘটনায় সড়কে ঝরল দুই প্রাণ
ট্রাকের নিচে পড়ে থাকা মরদেহ (ছবি : অধিকার)

যশোরের ঝিকরগাছায় ট্রাকের ধাক্কায় পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ও ঝিকরগাছা বাজারের কপোতাক্ষ এজেন্সি (কাঁচামাল আড়ৎ) ব্যবসায়ী হাসানুল কবির রেজা (৪০) নিহত হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৭টায় ঝিকরগাছা বাসস্ট্যান্ডে ঘটনাটি ঘটেছে। নিহত হাসান পৌরসদরের পুরান্দরপুর গ্রামের মৃত ছায়েদ আলী বিশ্বাসের ছোট ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকালে একটি ভ্যানযোগে হাসান কিছু তরকারি নিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। কিন্তু একই ভ্যানে থাকা অন্য একটি যাত্রীকে বাসস্ট্যান্ডে নামাতে দিয়ে চালক ভ্যান ঘোরানোর সময় হাসান বেনাপোল থেকে ছেড়ে আসা যশোরগামী একটি ট্রাক ওই ভ্যানে ধাক্কা দেয়।

এতে হাসান ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এরপর স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করে। পরে খবর পেয়ে নাভারন হাইওয়ে থানা পুলিশ হাসানের লাশ উদ্ধারসহ ট্রাকটিকে নিজেদের হেফাজতে নেন।

এদিন জোহরবাদ জানাজা শেষে পুরান্দরপুরস্থ পারিবারিক কবরস্থানে নিহত যুবদল নেতা হাসানের মরদেহ দাফন করা হয়েছে।

অপর দিকে শনিবার দুপুর ১২টার দিকে ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমড়ি গ্রামের বজলু শেখের ছেলে শিহাব হোসেন (১৪) মোটরসাইকেলযোগে গদখালী থেকে পানিসারা যাওয়ার পথে নিমতলা নামক স্থানে পৌঁছালে বালিভর্তি ট্রাকের ধাক্কা লাগে। এতে, মোটরসাইকেল আরোহী শিহাব হোসেন ঘটনাস্থলে নিহত হন। এরপর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। পরে খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড