• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীরে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৩ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪০
শরীরে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা
শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করা গৃহবধূ (ফাইল ছবি)

ঢাকার ধামরাইয়ে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ বলছে, মানসিক ভারসাম্যহীনতা ও কলহ থেকেই ওই নারী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানান। ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার ধামরাই উপজেলার কু্ল্লা ইউনিয়নের লাড়ুয়াকুন্ড চকে ঘটনাটি ঘটে। নিহত নাসিমা বেগম কুল্লা ইউনিয়নের নওগাও কায়েত এলাকার জয়নাল আলীর দ্বিতীয় স্ত্রী।

কুল্লা ইউপি সদস্য মো. মহিউদ্দিন বলেন, শুক্রবার দুপুরে সবার অগোচরে লাড়ুয়াকুন্ড চকে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দেয় ওই নারী। এ সময় তার চিৎকার শুনে স্থানীয়রা দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ধামরাই হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনদের বরাতে এসআই আশরাফুল বলেন, ওই নারীকে দগ্ধ অবস্থায় প্রথম ধামরাই মেডিক্যালে আনা হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে রেফার্ড করা হয়। পথিমধ্যে তার মৃত্যু হলে সন্ধ্যায় লাশ আমাদের কাছে আনেন তার স্বজনরা।

ঘটনার কারণ জানতে চাইলে তিনি বলেন, ওই মহিলার বয়স ফোর্টি আপ। আগের ঘরের সন্তান রেখে সে এই দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্বামীও আগের ঘরের সন্তান রেখে তাকে বিয়ে করেছিলেন। এরপর দ্বিতীয় ঘরের সন্তান থাকলেও তার স্বামী ভরণপোষণ দিতো না। পরে না কি সেই সন্তানকেও তারা দত্তক দিয়েছে। আর মহিলার মানসিক সমস্যা ছিল। সে তার পরের ঘরের সন্তানকেও গলা টিপে হত্যার চেষ্টা করেছিল বলে প্রতিবেশীদের কাছে জানতে পেরেছি। এছাড়াও অন্য কোনো ঘটনা আছে কি-না আমরা তদন্ত করে দেখছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড