• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি একটি অসভ্য ও বর্বর দল: আব্দুর রাজ্জাক 

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৩ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৯
কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

বিএনপি একটি অসভ্য ও বর্বর দল বলে মন্তব্য করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শেখ রাসেল স্টেডিয়ামে আয়োজিত সোনারগাঁ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি অবৈধভাবে ক্ষমতায় আসার জন্য ১৫০ জন মানুষকে পুড়িয়ে মেরেছিলেন। বিএনপি শত শত কোটি টাকা এদেশ থেকে লুট করে বিদেশে পাচার করেছেন। বিএনপি এখনও ক্ষমতায় আসার জন্য ২০১৩ সালের পুনরাবৃত্তি করতে চাচ্ছে। দেশকে আবারও অস্থিতিশীল করতে চাইলে আমরা আওয়ামী লীগের কর্মীরা তা প্রতিহত করবো।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন দিবেন। আপনারা অবৈধভাবে ক্ষমতার আসার চেষ্টা না করে জনগণের ভোটের মাধ্যমে আসার চেষ্টা করেন।

তিনি আরও বলেন, আমরা এক রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে এদেশ স্বাধীন করি। আমরা জীবন বাজি রেখে সর্বোচ্চ ত্যাগের মাধ্যমে বঙ্গবন্ধু এক ডাকে দেশ স্বাধীন করেছিলাম। আজ সোনারগাঁয়ের সম্মেলনের এসে যখন দেখি আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা জয় বাংলা বলে স্লোগান দিচ্ছেন তা দেখে আমার মনটা আনন্দে ভরে যায়। এইসব তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের খুঁটি।

মন্ত্রী বলেন, আমরা ২০০৮ সালে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচনে জয়লাভ করেছিলাম যখন দেশের অবস্থা খুব খারাপ ছিল। আমরা তখন বলেছিলাম এই দেশকে বিদ্যুৎ খাতে সফলতা এনে দিবো, এদেশের জনগণকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করবো, বেকারত্ব দূর করবো। মাননীয় প্রধানমন্ত্রী তা করে দেখিয়েছেন।

তিনি বলেন, বিএনপির আমলে সার নিয়ে কৃষকরা আন্দোলন করেছিল। বিএনপি তখন তাদের সার দিতে না পেরে তাদের বুকে গুলি চালিয়েছিল। এই বুলেটের জবাব আপনারা ২০০৮ সালের নির্বাচনে দিয়েছিলেন। বর্তমান সরকারের আমলে সারের কোনো অভাব হয়নি, ডিলারের পিছনে দৌঁড়ানো লাগেনি। এগুলো সবই শেখ হাসিনার অবদানে হয়েছে৷ আমরা গত বছর সারে ২৮০০০ কোটি টাকা ভর্তুকি দেই। এই বছর আরও বেশি ভর্তুকি দিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের কথা চিন্তা করে এইসব করছেন। আমরা নিজের টাকায় পদ্মা সেতু করেছি। আরও উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই উন্নয়ন কাজ আরও গতিশীল রাখতে হলে আপনারা আমাদের আবারও ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নবিউল্লাহ হিরু, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল ক্রান্তি দাস, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান শামসুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহিদ মোঃ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর,সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুলসহ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড