• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতালে নেওয়ার পথে ইজিবাইকে সন্তান প্রসব

  রফিক, গাইবান্ধা

০৩ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৬
হাসপাতালে নেওয়ার পথে ইজিবাইকে সন্তান প্রসব
ইজিবাইকে সন্তান প্রসব করানো হচ্ছে (ছবি : অধিকার)

গাইবান্ধায় হাসপাতালে নেওয়ার পথে ইজিবাইকের ভিতরে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সালমা বেগম (২৪) নামে এক প্রসূতি মা। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালে পৌঁছানোর আগেই জেলা শহরের ডিবি রোডের কাচারি বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

সালমা বেগম গাইবান্ধা সদর উপজেলার গ্রামের বেড়াদাঙ্গা গ্রামের আলম মিয়ার মেয়ে।

স্বজনরা জানান, ঘটনার দিন দুপুরে সালমা বেগমের নিজ বাবার বাড়িতে প্রসব বেদনায় অসুস্থ হন। এরপর তাকে একটি ইজিবাইকে করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল নিয়ে যাচ্ছিলেন পরিবারের লোকজন। এ সময় ৬টার দিকে ইজিবাইকটি জেলা শহরের কাচারি বাজার এলাকায় পৌঁছালে অসহ্য প্রসবব্যথা শুরু হয়। পরে সালমা বেগম ব্যাটারি চালিত ইজিবাইকের ভিতরেই একটি কন্যা সন্তানের জন্ম দেন। প্রসৃতি মা ও নবজাতক বর্তমানে সুস্থ আছেন।

প্রত্যক্ষদর্শী জোবাইদুল ইসলাম বলেন, হঠাৎ একটি ইজিবাইক ডিবি রোডের দি গোলাম টেইলার্সের সামনে আসলে সালমা বেগম নামে এক অন্তঃসত্ত্বা নারীর প্রসবব্যথা শুরু হয়। পরে আশপাশের লোকজন সেখানে ভিড় জমালে স্বজনরা ইজিবাইকটি রাস্তার পাশে নিয়ে কাপড় দিয়ে পর্দা করে দেন। সেখানেই সালমা বেগম একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। এরপর নবজাতকসহ ওই প্রসূতিকে চিকিৎসার জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেন স্বজনরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড