• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে ইজ্জত খুইয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৩ সেপ্টেম্বর ২০২২, ১২:০১
বিয়ের প্রলোভনে ইজ্জত খুইয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী
ভুক্তভোগী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী ছাত্রীর দাবি, সোনারগাঁ উপজেলার কাচপুর ইউনিয়নের পশ্চিম বেহাকৈর এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে শাহপরানের (২৮) সাথে দীর্ঘ তিন বছর যাবত তার প্রেমের সম্পর্ক ছিল। এই সময়ের মধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে শাহপরান ওই বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে বিভিন্ন স্থানে ঘুরতে যাওয়ার কথা বলে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীকালে কিছুদিন অতিবাহিত হওয়ার পর ধর্ষক শাহপরানকে বিয়ের জন্য বলার পর সে বিয়ে করতে অনিচ্ছা প্রকাশ করে এবং ভুক্তভোগী ওই মেয়ের সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়।

এ দিকে ওই মেয়ের সাথে সম্পর্কের কথা ছেলের পরিবারকে জানানোর পরও তারা বিষয়টি নিয়ে কোনো সমাধান না করে তাদের ছেলেকে অন্যত্র বিয়ে করানোর জন্য প্রস্তুতি নেয়। এ কথা ভুক্তভোগী মেয়েটি জানার পর শাহপরানের সাথে তার বিয়ের দাবি জানিয়ে ছেলের বাড়ীতে গেলে ধর্ষক শাহপরান, তার পিতা রউফ মিয়া ভাই বায়জিদ, হালিমা বেগম, কামাল হোসেন, মো. দুলাল, আলমগীর, শেফালী বেগম ও মো. শাহিন সবাই মিলে ওই মেয়েকে মারধর করে।

এ সময় তারা ওই শিক্ষার্থীর পরিহিত কাপড় ছিঁড়ে শ্লীলতাহানি করে এবং তার সাথে থাকা রেডমি মোবাইল, নগদ পাঁচ হাজার টাকা ও ছেলের সাথে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি এনআইডি কার্ডসহ মূল্যবান প্রমাণাদি এবং গলায় থাকা ১০ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

পরে মেয়েটির ডাক-চিৎকারে এলাকাবাসী সেখানে ছুটে এসে তাকে উদ্ধার করে। ঘটনার পর থেকেই ধর্ষক শাহপরান ও তার পরিবার বাড়ী ছেড়ে গাঢাকা দিয়েছেন। পরবর্তীকালে ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড