• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইক্রোবাসভর্তি গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

০২ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫০
মাইক্রোবাসভর্তি গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

রংপুর মডার্ন মোড় থেকে সিরাজগঞ্জগামী একটি মাইক্রোবাস থেকে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩। এ সময় ওই মাইক্রোবাসটিকেও জব্দ করা হয়।

রংপুর র‍্যাব-১৩ এর প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, শুক্রবার (২ আগস্ট) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক দল রংপুর মহানগরীর তাজহাট থানাধীন রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) বিপরীত পাশের মডার্ন টু পায়রাবন্দগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে। চেকপোস্ট চলাকালে সন্দেহভাজন একটি মাইক্রোবাস থামিয়ে তল্লাশিকালে উক্ত মাইক্রোবাসের ভিতর বিশেষ কায়দায় রাখা ২১ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা এবং মাইক্রোবাসসহ মাদক কারবারি মো. শাকিল হোসেন (২৬) (ড্রাইভার) এবং অপর আর একজন মো. আরিফ হোসেনকে (২৫) গ্রেফতার করে।

তিনি জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামিদের বাসা লালমনিরহাট জেলার হাতিবান্ধায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক কারবারের সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

উল্লেখ্য, ওই দুই মাদক কারবারির বিরুদ্ধে রংপুর জেলার তাজহাট থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে। আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড