• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নদীতে পড়ে রাজস্ব কর্মকর্তা নিখোঁজ

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০২ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪১
নদীতে পড়ে রাজস্ব কর্মকর্তা নিখোঁজ
নদীতে পড়ে নিখোঁজ হওয়া রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ হীল কাফি (ফাইল ছবি)

মোবাইল ফো‌নে কথা বলতে বল‌তে ফে‌রি‌তে ওঠার সম‌য়ে অসাবধানতা বসত পা পিছলে কঁচা নদী‌তে পড়ে আব্দুল্লাহ হীল কাফি (৪০) নামে এক রাজস্ব কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পি‌রোজপু‌রের বেকুটিয়া ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

আব্দুল্লাহ হীল কাফি সাতক্ষীরা-২ অঞ্চলের সহকারী রাজস্ব কর্মকর্তা ও ভোলার বোরহানুদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, আব্দুল্লাহ হীল কাফি সাতক্ষীরা থেকে বরিশাল যাচ্ছিলেন। বেকুটিয়া ফেরিঘাটে নেমে মোবাইলে কথা বলতে গিয়ে পা ফসকে নদীতে পড়ে নিখোঁজ হন।

আব্দুল্লাহ হীল কাফির ব্যক্তিগত গাড়িচালক মো. ইব্রাহিম বলেন, স্যারকে নিয়ে সাতক্ষীরা থেকে বরিশালে যাচ্ছিলাম। কঁচা নদী পার হওয়ার জন্য বেকুটিয়া ঘাটে ফেরির অপেক্ষায় ছিলাম। এ সময় গাড়ি থেকে নেমে মোবাইলে কথা বলতে বলতে হঠাৎ নদীতে পড়ে নিখোঁজ হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। দুর্ঘটনার খবর পেয়ে স্যারের মা, স্ত্রী ও আত্মীয়-স্বজন ঘটনাস্থলে এসেছেন।

আব্দুল্লাহ হীল কাফির মা জানান, কাফির সাত বছরের একটি ছেলেসন্তান রয়েছে। কাফির আজ জন্মদিন ছিল।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ সুপার মোল্ল্যা আজাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিখোঁজ রাজস্ব কর্মকর্তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

পিরোজপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক সামসুজ্জোহা বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করেন। এখনও তার সন্ধান পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড