• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউরোপে যাওয়া ব্যর্থ,যুবকের আত্মহত্যা 

  আবিদ মাহমুদ, রাউজান(চট্টগ্রাম)

০১ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪০
আত্মহত্যা

রাউজানে ফাঁসিতে ঝুলে এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১-সেপ্টেম্বর) সকালে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।

নিহত যুবকের নাম সজল বড়ুয়া (২৮)। তিনি উপজেলার ৮নম্বর কদলপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের দক্ষিণ জয়নগর বড়ুয়া পাড়া গ্রামের মৃত নিমর্ল বড়ুয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানান, নিহত সজল বড়ুয়া অনেক বছর প্রবাসে ছিলেন। গত কয়েক বছর আগে দেশে চলে আসার পর আর যায়নি। পরে চট্টগ্রাম শহরে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত এক বছর ধরে তিনি ঘরে আছেন। সারাদিন মোবাইল, কম্পিউটার ও টেপ নিয়ে ব্যস্ত থাকতো। ধারণা করা হচ্ছে তিনি ইন্টারনেট ভিত্তিক গেমসে আসক্ত ছিলেন।

নিহতের ছোট ভাই সজীব বড়ুয়া জানান, তার বড় ভাই সজল বড়ুয়া ইউরোপ এর রোমানিয়ায় যাওয়া জন্য ভারতে ভিসা প্রসেসিং করতে যান। সেখানে তার ইউরোপ যাওয়ার স্বপ্ন পূরণ হয়নি। এছাড়াও সজলের জন্য কিছু টাকা ঋণগ্রস্ত হন তার পরিবার।

স্থানীয় মেম্বার আলী আকবর জানান, ঘটনার খবর পেয়ে আমরা পুলিশকে খবর দিই। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। কি কারণে আত্মহত্যা করেছে বিষয়টি জানা যায়নি। ৩ ভাই এক বোনের মধ্যে সজল বড়ুয়া সবার বড়।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে রশিতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। রিপোর্ট পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড