• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ-বিএনপি সংঘর্ষ, টিআরশেল নিক্ষেপ

  রফিক খান, মানিকগঞ্জ

০১ সেপ্টেম্বর ২০২২, ১৪:০৫
পুলিশ-বিএনপি সংঘর্ষ, টিআরশেল নিক্ষেপ
পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত বিএনপির নেতাকর্মীরা (ছবি : অধিকার)

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মানিকগঞ্জে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ সদস্যসহ প্রায় অর্ধশত নেতাকর্মী আহত হন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে পৌরসভার খালপাড় এলাকায় শহীদ তজু সড়কে ঘন্টাব্যাপী এই সংঘর্ষ চলে। এ সময় বিএনপির তিন কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ও ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়। যদিও এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে এখনো কোনো ধরনের বক্তব্য পাওয়া যায়নি।

বিএনপির নেতৃবৃন্দের অভিযোগ- শান্তিপূর্ণভাবে কেন্দ্র ঘোষিত বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর প্রোগ্রাম চলছিল সেখানে পুলিশ বাঁধা প্রয়োগ করে ছত্রভঙ্গ করে দেয় এবং টিআরশেল নিক্ষেপ করে। এ সময় তাদের অর্ধশত নেতাকর্মী আহত হন।

উল্লেখ্য, একই স্থানে (খালপাড় এলাকা) আজ সকাল সোয়া ১০টার দিকে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেয়। পরে শোডাউন করে চলে যায় ছাত্রলীগ। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে লাঠি-সোটা ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড