• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মঠবাড়িয়ায় দোয়া মাহফিল 

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০১ সেপ্টেম্বর ২০২২, ১৪:০০
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মঠবাড়িয়ায় দোয়া মাহফিল 
দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) বিকালে স্থানীয় ব্যাংক পাড়ার কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ মঠবাড়িয়া উপজেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ।

উপজেলা শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আরিফ-উল-হক, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাসুম, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা শাহীন মিয়া, মো রামিম আহমেদ প্রমুখ।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা করেন। এ সময় বিদেশে পালিয়ে থাকা ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতার ঘাতকদের দেশে ফিরেয়ে এনে ফাঁসির কার্যকর করা দাবি জানান। একই সঙ্গে নেতাকর্মীদের জাতির পিতার শোককে শক্তিতে রূপান্তর করার আহ্বান জানানো হয়।

আলোচনা সভা শেষে পঁচাত্তরের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শাহদাৎ বরণকারী শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এরপর উপস্থিতদের মাঝে তোবারক বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড