• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

১২ কেজি গাঁজাসহ চার মাদক কারবারি আটক

  মনিরুজ্জামান, নরসিংদী

৩১ আগস্ট ২০২২, ১৭:২৯
১২ কেজি গাঁজাসহ চার মাদক কারবারি আটক
গাঁজাসহ আটককৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

১২ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকাল ৫টার দিকে মাধবদী থানাধীন কান্দাইল বাজার জিন্নাত আলী ভূঁইয়া মার্কেটের আর রহমান মেডিক্যাল কর্নার নামক একটি ঔষধের দোকানের সামনের পাকা রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার কোতয়ালী থানার সংরাইশ মধ্যপাড়া এলাকার মো. নোয়াব মিয়ার ছেলে মো. নিজাম উদ্দিন (৩৮), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার পুরিন্দা এলাকার মৃত কুদরত আলীর ছেলে মো. স্বপন, আ. করিমের ছেলে মো. সাদ্দাম হোসেন (৩৪) ও কুমিল্লা জেলার দাউদকান্দি থানার বিটেশ্বর এলাকার মো. জয়নালের ছেলে মো. রায়হান সরকার (২৬)।

র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী'র ক্যাম্প কমান্ডার অতি. পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল অভিযান চালিয়ে মঙ্গলবার বিকাল ৫টার দিকে নরসিংদী জেলার মাধবদী থানাধীন কান্দাইল বাজার জিন্নাত আলী ভূঁইয়া মার্কেটের আর রহমান মেডিক্যাল কর্নার নামক একটি ঔষধের দোকানের সামনের পাকা রাস্তার উপর থেকে ১২ কেজি গাঁজাসহ তাদের আটক করে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য দুই লাখ ৪০ হাজার টাকা। এ সময় মো. রায়হান সরকারের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের নগদ চার হাজার পাঁচশ টাকা, চারটি মোবাইল ফোন এবং পাঁচটি সিমকার্ড জব্দ করা হয়।

আসামি নাজিম উদ্দিনের (৩৮) নামে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা, আসামি স্বপনের (৪৭) নামে সিরাজগঞ্জের সলঙ্গা, নরসিংদীর মাধবদী ও পূবাইল থানায় তিনটি মাদক মামলা এবং আসামি সাদ্দামের (৩৪) নামে সিরাজগঞ্জের সলঙ্গা ও কুমিল্লার চান্দিনা থানায় দুটি মাদক মামলা রয়েছে।

উল্লেখ্য, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাধবদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড