• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হামলায় আহত বিএনপির নেতাকর্মী, গাড়ি ভাঙচুর

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

৩১ আগস্ট ২০২২, ১৭:০৪
হামলায় আহত বিএনপির নেতাকর্মী, গাড়ি ভাঙচুর
হামলায় আহত বিএনপির নেতা (ছবি : অধিকার)

ময়মনসিংহের ভালুকায় মিছিলে অংশগ্রহণ করতে গাড়ি যোগে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় বিএনপির নেতাকর্মীদের ওপর হামলায় দশ আহত হয়েছেন। এ সময় দুটি বাস ভাঙচুর করা হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নের কাচিনা বাজারে ঘটনাটি ঘটে।

বিএনপির দলীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভালুকা ও উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন বিএনপির শতাধিক নেতাকর্মীরা দুটি বাসযোগে কাচিনা বাজারে মিছিল করতে যান। পরে বিকাল সাড়ে ৫টার দিকে কিছু লোক উত্তেজিত হয়ে দুটি গাড়ি ভাঙচুরসহ নেতাকর্মীদের এলোপাতাড়ি মারধোর করেন।

এ সময় ময়মনসিংহ জেলা দক্ষিণ যুবদলের সহ সাধারণ সম্পাদক আসম আব্দুর রব রুদ্র, কাচিনা ইউপি সদস্য ও যুবদল নেতা ইয়াছিন তালুকদার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকদল নেতা নাহিত, মিয়াজ, মোফাজ্জল হোসেন, আব্দুল কাদের ও ইউনিয়ন ছাত্রদল নেতা হারুন প্রধানসহ অন্তত দশ জন আহত হন। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে স্থানীয়ভাবে ও আর কয়েকজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফখর উদ্দিন আহমেদ বাচ্চু জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকালে কাচিনা ইউনিয়ন বিএনপির ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিছিল ও জনসভা শেষ হয়। এ সময় ভালুকা ও হবিরবাড়ি ইউনিয়ন বিএনপির কিছু লোক বাস যোগে কাচিনা বাজারে যাওয়া মাত্রই সন্ত্রাসীরা তাদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর শুরু করে। হামলায় তাদের ১০-১২ জন নেতাকর্মী আহত হয়েছে বলে জানান ওই সাবেক সভাপতি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, তিনি এ ব্যাপারে কিছুই শুনেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড