• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতকে পিটিয়ে আহত করে পুলিশে দিল জনতা

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

৩১ আগস্ট ২০২২, ১৬:১৪
ডাকাতকে পিটিয়ে আহত করে পুলিশে দিল জনতা
গ্রেফতারকৃত আসামি (ফাইল ছবি)

বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের নারায়ণ চন্দ্র শীল (নারায়ণ ডাক্তার) বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে বেল্লাল খান (৩০) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে ঘটনাটি ঘটে।

ডাকাতির ঘটনায় ঘটনাস্থল থেকে জনতার হাতে আটক হওয়া কালাম মৃধা নামে এক ডাকাত গণপিটুনিতে আহত হয়ে বর্তমানে পুলিশ পাহারায় আমতলী হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ নিয়ে দুই ডাকাত গ্রেফতার হয়েছে।

জানা গেছে, গত ২২ আগস্ট সোমবার রাত ৩টার দিকে উপজেলার কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের গ্রাম্য ডাক্তার নারায়ণ চন্দ্র শীলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বসত ঘরের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে ডাকাতি শুরু করে।

এ সময় বাড়ির লোকজন বাঁধা দিলে ডাকাতরা কুপিয়ে গুরুত্বর আহত করে। এরপর তাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে ডাকাতরা স্বর্ণালঙ্কার এবং নগদ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন জনতার হাতে কালাম মৃধা (৪০) নামে এক ডাকাত আটক হয়।

ডাকাত কালাম ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার জোরখালী গ্রামের মৃত রশিদ মৃধার ছেলে।

ওই ঘটনায় পরেরদিন মঙ্গলবার দুপুরে নারায়ণ চন্দ্র শীলের ছেলে নয়ন চন্দ্র শীল আমতলী থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

মামলায় ডাকাত কালাম মৃধা (জনতার হাতে আটক) মো. ইমদাদুল হক মিলন ও মনির নামে তিনজনের নাম উল্লেখ করে আরও ছয় থেকে সাতজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেছেন।

ওই মামলায় গ্রেফতার হওয়া কালাম মৃধার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাত ৩টার দিকে তালতলী উপজেলার অংকুজানপাড়া থেকে বেল্লাল হোসেন খান (৩০) নামে এক ডাকাতকে গ্রেফতার করে আমতলী থানা পুলিশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, গ্রেফতার হওয়া কালাম মৃধা স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাত ৩টার দিকে তালতলীর বড় অংকুজানপাড়া থেকে ডাকাত বেল্লাকে গ্রেফতার করা হয়েছে। অন্য ডাকাতদেরও গ্রেফতারে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড