• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজাহান চৌধুরীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সাবেক এমপি বদি 

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

৩১ আগস্ট ২০২২, ১৬:০৭
শাহজাহান চৌধুরীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সাবেক এমপি বদি 
বক্তব্য রাখছেন সাবেক এমপি আব্দুর রহমান বদি (ছবি : অধিকার)

বঙ্গবন্ধুর ৪৭ শাহাদাত বার্ষিকীতে কক্সবাজারে খতমে কুরআন ওসগণভোজ ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করেছে টেকনাফ পৌর আওয়ামী লীগ। বুধবার (৩১ আগস্ট) বেলা ১২টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সঞ্চালনায় গণভোজ শুরুর আগে গুরুত্বপূর্ণ আলোচনা করেন- কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য ও পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান বদি।

এতে উপস্থিত ছিলেন- কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু, হাফেজ আহমদ, রেজাউল করিম মানিক, এহতেশামুল হক বাহাদুর, মনিরুজ্জামান, কোহিনুর আক্তার, আরফা আক্তার, লিলি আক্তার ও পৌরসভার ৯টি ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

আলোচনাকালে আব্দুর রহমান বদি বলেন, শাহজাহান চৌধুরীর চোখে ভিমরতি ধরেছে তাই উখিয়া টেকনাফের দৃশ্যমান উন্নয়ন ওনি দেখেন না। ওনার বয়স হয়েছে রাজনীতি করার সক্ষমতা এখন আর নাই তাই বিভিন্ন সভা সমাবেশে অসত্য ও আবুল তাবুল অপপ্রচার করে আসছেন।

তিনি আরও বলেন, শাহজাহান চৌধুরী রোহিঙ্গাদের টাকা দিয়ে মিছিল মিটিংয়ে লোক সমাগমের নামে জনগণের সাথে প্রহসনের রাজনীতি করছেন। এখন মানুষ বেকুব নাই এসব চালাকি বুঝে।

চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, আমি কতটুকু উন্নয়ন করেছি আপনি কতটুকু উন্নয়ন করেছেন সেটি উখিয়া টেকনাফের আপামর জনগণ জানে এবং আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা জানে। উন্নয়নের ব্যাপারে আমি যদি বলি তাহলে আপনি আমার উন্নয়নের সামনে কচি খোকা।

বদি আরও বলেন, ইয়াবার বীজতো শাহজাহান চৌধুরী বপন করে গেছেন। যে গাছের শাখা প্রশাখা এখন প্রশস্ত হয়ে উখিয়া টেকনাফবাসীকে কলঙ্কিত করেছেন। সে কথা ভুলে ওনি এখন ধোয়া তুলসীপাতার ভান ধরেছে।

শাহজাহান চৌধুরীকে চ্যালেঞ্জ করে বদি বলেন, উন্নয়ন ও ইয়াবার বিষয়ে মিথ্যা মনগড়া অপপ্রচার না করে আসুন মিডিয়া পাড়ায় সরাসরি বসি, কথা বলি তখন আসল ইয়াবার চাষ কে করেছে সেটি জাতি জানতে পারবে।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে গণভোজের ব্যবস্থা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড