• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিশোধ নিতে পাহাড়ি দুই গ্রুপের গোলাগুলি, জনমনে আতংক 

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

৩১ আগস্ট ২০২২, ১৩:২৩
প্রতিশোধ নিতে পাহাড়ি দুই গ্রুপের গোলাগুলি, জনমনে আতংক 
পাহাড়ি বসতি (ফাইল ছবি)

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় আঞ্চলিক দুই দলের মধ্যে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এবার পিসিজেএসএস (সন্ত) গ্রুপ ও এনএমপি উভয় গ্রুপের মধ্যে পৌনে এক ঘণ্টার মতো গুলিবিনিময় ঘটনা ঘটে। এ সময় ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি বিনিময় হয় বলে এলাকাবাসীরা জানান।

জানা যায়, সম্প্রতি পিসিজেএসএস ও এমএনপি এ দুটি দলের মধ্যেকার গুলিবিনিময় হয়। এতে করে তাদের উভয় গ্রুপের মধ্যে হতাহতের ঘটনা ঘটেছিল। পূর্বেকার এ ঘটনার প্রতিশোধ নিতে মরিয়া দুটি দল বিভিন্ন সময় বিভিন্নস্থানে অবস্থান নেয়।

মূলত ডলুছড়ি নোয়াপাড়া সীমান্তবর্তী এমএনপির সদস্যরা খাবার খাওয়ার সময় জেএসএস মূলদল সমর্থিত সশস্ত্র সন্ত্রাসীরা তাদেরকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় এমএনপির সদস্যরা পাল্টা গুলি বর্ষণ করে। এতে করে প্রায় ৪৫ মিনিট উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়। তবে গুলিবর্ষণের ঘটনায় হতাহতের কোনো তথ্য পাওয়া যায়নি। উক্ত ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক বিরাজ করছে।

২নং রাইখালী ইউনিয়ন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম জানান, ডলুছড়ির নোয়াপাড়া এলাকায় ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি বিনিময়ের কথা এলাকাবাসী জানান। তবে কাদের মধ্যে এই ঘটনা ঘটেছে তা তিনি জানেন না বলে দাবি করেছেন।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, গোলাগুলির খবর পাওয়ার পর সেই স্থানে পুলিশ সদস্যদের দ্রুত পাঠানো হয়েছে এবং বিভিন্নভাবে খোঁজখবর নিচ্ছে। পুলিশ না আসা পর্যন্ত বিস্তারিত কিছু বলা যাবে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড