• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |  
  • বেটা ভার্সন
sonargao

অসুস্থ নানা-নানীর সেবা করতে এসে সম্ভ্রম খোয়াল কিশোরী 

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

১৮ আগস্ট ২০২২, ১৭:০৮
অসুস্থ নানা-নানীর সেবা করতে এসে সম্ভ্রম খোয়াল কিশোরী 
পাশবিকতার শিকার কিশোরী (ফাইল ছবি)

সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১৩ আগস্ট) রাতে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে ঘটনাটি ঘটে। এরপর মঙ্গলবার (১৬ আগস্ট) তার বাবা থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত জাকির হোসেনে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের সাজেদ আলী ওরফে সাজই মিয়ার ছেলে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, দীর্ঘদিন যাবৎ কিশোরীর নানা-নানী শারীরিকভাবে অসুস্থ আছেন। বর্তমানে তাহাদেরকে দেখা-শোনা করার জন্য পরিবারের কোনো লোক না থাকায় ওই কিশোরী (১৫) নিজ বাড়ি থেকে একমাস পূর্বে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে নানার বাড়িতে আসেন।

সম্প্রতি প্রয়োজনীয় কাজে নানার বাড়ীর পাশে রাস্তায় গেলে স্থানীয় যুবক জাকির হোসেন কিশোরীকে দেখিয়ে বিভিন্ন অশালীন কথাবার্তা ও বাজে অঙ্গভঙ্গি করতে থাকেন। এরপর লজ্জায় সে ওই যুবকের বিষয়ে কারো কাছে নালিশ জানায়নি।

গত শনিবার (১৩ আগস্ট) রাত নয়টার দিকে অন্যান্য দিনের মতো কিশোরী তার নানা-নানীর সঙ্গে রাতের খাওয়া-দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়েন। এরপর রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে গোয়াল ঘরের দরজা খোলা ও গরুর লাফা-লাফির শব্দ শুনে কিশোরী ঘুম থেকে জেগে হাতে একটি টর্চ-লাইট নিয়া গোয়াল ঘরের দরজার পাশে যান। মূলত এর পরপরেই জাকির হোসেন ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুনামগঞ্জ সদর হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে একজনের নামে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড