• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে যুবলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৭ আগস্ট ২০২২, ১৭:৩৩
সোনারগাঁয়ে যুবলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ
বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি জামাত জোটের নেতৃত্বে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে প্রতিবাদ সভার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে প্রতিবাদ সভায় উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সভায় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, ২০০৫ সালে বিএনপি জামায়াত জোট দেশে যে সিরিজ বোমা হামলার মতো ন্যাকারজনক ঘটনা ঘটিয়েছিল আমরা তার নিন্দা জানাই।

তিনি আরও বলেন, বিএনপি জামায়াত জোট আবারও দেশে একটি অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। আমরা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দেশবাসীকে সাথে নিয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াব ইনশাআল্লাহ। যে কোন মূল্যে বিএনপি জামায়াত জোটকে প্রতিহত করতে মাঠ ছাড়বে না বঙ্গবন্ধুর সৈনিকেরা।

প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, আবু সাইদ, উপজেলা যুবলীগের সহ সভাপতি আরমান মেরাজ, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, যুবলীগ নেতা আসাদুজ্জামান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আসিফ আহম্মেদ আনিস প্রমুখ।

প্রতিবাদ-সভা শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলা যুবলীগের প্রত্যেকটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড