• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিদ্ধিরগঞ্জে নিরবচ্ছিন্ন গ্যাসের দাবিতে মানববন্ধন

  মোঃ আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ):

১৬ আগস্ট ২০২২, ২১:০৫
নিরবচ্ছিন্ন গ্যাস

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিরবচ্ছিন্ন গ্যাসের দাবিতে মানববন্ধন করেছে কান্দাপাড়া, বৃহত্তর সাহেবপাড়া ও রহিম মার্কেট এলাকাবাসী।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে সানারপাড় মুক্তিযোদ্ধা সড়কের আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন করে তারা।

মানববন্ধনে উপস্থিত আবাসিক গ্রাহকদের অভিযোগ, নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া, হাজেরা মার্কেট, রহিম মার্কেট, সাহেবপাড়া এলাকার গ্রাহকরা দীর্ঘদিন ধরে গ্যাস সংকটে ভুগছেন। ঠিকমতো গ্যাস না থাকায় রান্না-বান্না করতে পারছেন না গ্রাহকরা।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রতি মাসে নিয়মিত বিল দিলেও আমরা ঠিকমতো গ্যাস পাই না। অধিকাংশ সময়েই আমাদের এলাকায় গ্যাস থাকে না। গ্যাসের অভাবে আমাদের বাড়িভাড়া হচ্ছে না। ফলে ভাড়া না পাওয়ায় অনেকেই ব্যাংক লোনের কিস্তি পরিশোধ করতে পারছেন না। তাদের দাবি, সারা বছর গ্যাস সংকট থাকলেও অবৈধ সংযোগ বেড়ে যাওয়ায় বর্তমানে তা আরও প্রকট আকার ধারণ করেছে।

তারা আরেও বলেন, আমরা সংশিষ্ট প্রতিটি অফিসে লিখিতভাবে আবেদন করেও আশানুরূপ ফল না পেয়ে আজকে শান্তিপূর্ণ কর্মসূচি হাতে নিয়েছি। এতে কাজ না হলে ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য আমরা আরও কঠিন কর্মসূচি হাতে নিবো।

মোবারক হোসেন খানের সভাপতিত্বে ও সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদের সঞ্চালনায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন শাহ আলম চৌধুরী সিআইপি, অধ্যাপক জয়নাল আবেদীন, মিজানুর রহমান, মাওলানা আনোয়ার জাফরী, হাজী মো. ইদ্রিস, অধ্যাপক মামুন আহমেদ, জামাল হোসেন ভুইয়া ও মোফাজ্জল হোসেন প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড