• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটা ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টায় ২ চোরসহ ভ্যান উদ্ধার 

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১৬ আগস্ট ২০২২, ২০:৫৯
ভ্যান চুরি

দেবহাটা থানা পুলিশের অভিযানে ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টার মধ্যে ২ চোরসহ চুরিকৃত ভ্যানটি উদ্ধার হয়েছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এস.এম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় চোরাই মালামাল উদ্ধার অভিযান পরিচালনা করে।

১৫ আগস্ট দিবাগত রাতে এসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানার উত্তর পারুলিয়া গ্রামস্থ আবু তালেব শেখ এর চায়ের দোকানের সামনের রাস্তার পাশ থেকে সাতক্ষীরা সদর উপজেলার রইচপুর দক্ষিনপাড়া মৃত লোকমান সরদার ছেলে মনিরুল ইসলাম ভ্যাদল (৪৭) এবং রইচপুর মধ্যপাড়া রুহুল কুদ্দুসের ছেলে মাসুদ হোসেন (১৯) গ্র্রেফতার করে তাদের দখল থেকে চোরাই ইঞ্জিন চালিত ভ্যানগাড়ী উদ্ধার করে। আসামীদ্বয়কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড