• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে রকেট কর্মীকে কুপিয়ে ৫ লক্ষাধিক টাকা লুট

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

১৬ আগস্ট ২০২২, ২০:১৬
রকেটে

গাজীপুরে ডাচ-বাংলা ব্যাংকের রকেটের এক বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে পাঁচ লাখ ২২ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

গুরুতর আহত ওই বিক্রয় কর্মীর নাম শাহেদ শরীফ (২৬)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ পশ্চিমপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে। ছিনতাইকারীদের ধারোলো অস্ত্রের আঘাতে মারাত্মকভাবে জখম হন ওই বিক্রয় প্রতিনিধি।

মঙ্গলবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানার এনায়েতপুর (বাগানবাড়ি) এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রকেটের বিক্রয় প্রতিনিধি শাহেদ শরীফ তার অপর এক সহকর্মীকে নিয়ে মঙ্গলবার সকাল থেকে গাজীপুরের কাশিপুরসহ আশপাশের এলাকার বিভিন্ন এজেন্টের দোকান থেকে টাকা কালেকশন করেন। সেখান থেকে একটি অটোরিকশায় তারা জিরানীর দিকে যাচ্ছিলেন। ওই অটোরিকশায় তাদের সঙ্গে অন্য যাত্রীরাও ছিলেন। যাওয়ার পথে এনায়েতপুর বাগানবাড়ি নাম স্থানে পৌছালে অটোরিকশাটিকে দুইটি মোটরসাইকেল নিয়ে চারজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। পরে রকেটের বিক্রয় কর্মীদের ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে টাকার ব্যাগটি লুট করার চেষ্টা করে। এ সময়ে সাহেদ শরীফ ব্যাগটি দিতে না চাইলে তার হাতে ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে টাকার ব্যাগটি লুট করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন শাহেদ শরীফকে আহত অবস্থায় উদ্ধার করে কোনাবাড়ি ক্লিনিকে ভর্তি করেন।

বিক্রয়কর্মী শাহেদ শরীফ পুলিশকে জানায়, তার ব্যাগে কালেকশনের ৫ লাখ ২২ হাজার টাকা ছিল।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম বলেন, ছিনতাইকারীদের গ্রেফতার এবং লুন্ঠিত টাকা উদ্ধারে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড