• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুমিয়ে থাকা স্ত্রীকে পুতা দিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ :

১৬ আগস্ট ২০২২, ২০:০৭
ফতুল্লা

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী রুবেলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে ফতুল্লার পাগলা রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্ত্রীর নাম ফারজানা বেগম (২৮)। সে লক্ষিপুর জেলার সদর থানার চর ভোতা এলাকার মৃত নুর নবীর মেয়ে। গ্রেপ্তার হওয়া রুবেল একই জেলার মো. হাসানের পুত্র ও ফতুল্লার পাগলা মধ্য রসুলপুরের হারুনুর রশিদের বাড়ীর ভাড়াটিয়া। রুবেল পেশায় বাস চালক বলে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, মাত্র তিন মাস পূর্বে রুবেলের সাথে ফারজানার বিয়ে হয়। এই তিন মাসেই শুরু হয় পারিবারিক কলহ। এর জেরেই ঘুমিয়ে থাকা ফারজানাকে মসলা বাটার পুতা দিয়ে মাথায় আঘাত করে নির্মমভাবে হত্যা করে স্বামী রুবেল।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা জানান, তিন মাস পূর্বে তাদের বিয়ে হয়। তারপর তারা পাগলা মধ্য রসুলপুরে ভাড়ায় বসবাস করতে শুরু করে। সোমবার নিহত ফারজানার দুই ভাই এখানে বেড়াতে আসে। মঙ্গলবার ভোর পাঁচটার দিকে স্বামী মো. রুবেল ঘুমিয়ে থাকা স্ত্রীর মাথায় ঘরে থাকা পুতা দিয়ে আঘাত করে।

এ সময় ফারজানা চিৎকার করে উঠলে তার দুই ভাই সহ প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ঘাতক রুবেলকে এলাকাবাসীর সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড