• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ির সীমানা নিয়ে বিরোধ, একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম 

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

১৪ আগস্ট ২০২২, ২২:০২
কাঁচপুর

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে দলিল লেখক ও তার পরিবারের ২ সদস্যকে প্রতিপক্ষরা পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।

রোববার ( ১৪ আগস্ট) বিকালে কাঁচপুরের কাশিপুর এলাকায় এ ঘটনায় ঘটে। অবস্থায় আহত ওই দলিল লেখক ও তার পরিবারের সদস্যদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। ঘটনার পর থেকে পুরো কাশিপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাশিপুর এলাকার অছিম উদ্দীন মিয়ার ছেলে সোনারগাঁ উপজেলার সাব-রেজিষ্ট্রার অফিসের দলিল লেখক মোস্তফা কামালের সাথে পার্শ্ববর্তী আব্দুল জলিল মিয়ার মেয়ে ফাহিমা আক্তারের বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে দীর্ঘ ৪ বছর যাবত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বিগত ৪ বছরে ফাহিমা আক্তারের পরিবারের লোকজন দলিল লেখক মোঃ মোস্তফা কামালের বিরুদ্ধে আদালতে ও থানায় একাধিক মিথ্যা মামলা দায়ের করে। যা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। রোববার সকালে দলিল লেখক মো. মোস্তফা কামাল সোনারগাঁ সাব-রেজিষ্ট্রার অফিসে আসার পথে কাশিপুর মসজিদ এলাকায় প্রতিপক্ষ ফাহিমা আক্তারের ভাই হাসান, মহিউদ্দিন, সেচ্ছাসেবকদল নেতা নাসিরউদ্দিন,সানোয়ার, আলমগীর ও আশরাফসহ ৭-৮ জনের একটি দল সম্পূর্ণ পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালায়।

এ সময় হামলাকারীরা দলিল লেখক মো. মোস্তফা কামালকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। খবর পেয়ে দলিল লেখক মোস্তফা কামালকে বাঁচাতে তার বোন জোসনা আক্তার ও আসমা আক্তার ওরফে আমেনা এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে মারাক্তকভাবে আহত করে। মুর্মূর্ষ আবস্থায় তাদেরকে উদ্ধারের পর সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দলিল লেখক মোস্তফা কামাল জানান, প্রতিপক্ষ ফাহিমা আক্তারের ভাই হাসান, মহিউদ্দীন ও উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা নাসির উদ্দিনের নেতৃত্বে ৭-৮ জনের একটি দল সম্পূর্ণ পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড