• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে মাছ শিকারে গিয়ে নিখোঁজ জেলের সন্ধান মেলেনি ২ দিনেও

  মিজানুর রহমান মিজান , টেকনাফ (কক্সবাজার)

১৪ আগস্ট ২০২২, ২১:৫৭
মাছ শিকার

কক্সবাজারের টেকনাফে সাগরে মাছ শিকারে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ জেলের গত দুই দিন ধরে খোঁজ মেলেনি বলে জানান তার পরিবার।

নিখোঁজ জেলে টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকার কামাল হোসেনের পুত্র রফিক (২২)। স্থানীয় সুত্রে জানা যায়,গত শনিবার ১৩ আগস্ট রফিক মাছ শিকার করতে যায় সমুদ্রে। প্রতিকুল আবহাওয়ায় এক পর্যায়ে তাদের নৌকার ইঞ্চিনে জাল আটকে গেলে ইঞ্চিন বন্ধ হয়ে যায়। তখন নৌকার মাঝি ইঞ্চিন থেকে জাল সরাতে তাকে সমুদ্রে নামতে বলে। মাঝির কথা মত সাগরে নেমে ইঞ্চিন থেকে আটকে যাওয়া জাল সরাতে গিয়ে সমুদ্রের প্রবল ঢেউয়ে সে ছিটকে পড়ে তার মৃত্যু হয় বলে ধারণা করেন।

এ বিষয়ে নৌকার মাঝি কামাল হোসেন জানান, মাছ শিকার শেষে জাল উত্তোলনের সময় আমার ছেলে (রফিক) পানিতে নামেন এবং তাৎক্ষণিক ডুবে যায়, এখন পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

নৌকার মালিক তোফাইল বলেন, ১৩ আগস্ট (শনিবার) ভোর ৪ টায় কামাল হোসেন মাঝিসহ ৬ জন মাছ শিকারের উদ্দেশ্য সাগরে যান এবং সকাল ৯ টার দিকে রফিক নিখোঁজের খবরটি পায়, এখনও পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড