• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচাতো ভাইয়ের ঘুষিতে বৃদ্ধের মৃত্যু

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

১৪ আগস্ট ২০২২, ১৭:১৭
চাচাতো ভাইয়ের ঘুষিতে বৃদ্ধের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

ঢাকার আশুলিয়ায় সরকারি রাস্তা দখলের প্রতিবাদ করায় বাকবিতণ্ডায় জড়িয়ে চাচাতো ভাইয়ের ঘুষিতে জমত আলী মণ্ডল (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রবিবার (১৪ আগস্ট) সকালে আশুলিয়ার নিশ্চিন্তপুর পশ্চিম পাড়া এলাকায় নজরুলের বাড়ির সামনে ঘটনাটি ঘটে।

নিহত হাজী জমত আলী মণ্ডল ওই এলাকার নান্দুরা মেম্বারের ছেলে।

অভিযুক্তরা হলেন- দেলোয়ার হোসেন ওরফে দেলু (৪৫) ও তার ভাই নজরুল আলী (৪০)। তাদের বাবার নাম ওয়ার উদ্দিন। স্থানীয়রা জানায়, সকালে অভিযুক্ত নজরুল তার জমির একটি অংশ বাড়ানোর জন্য সরকারি রাস্তার ওপর জমির দেয়াল দিয়ে দখলের চেষ্টা করে। বিষয়টি নিয়ে জমত প্রতিবাদ করলে নজরুল ও দেলোয়ারের সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে দেলোয়ার জমতের বুকে সজোরে আঘাত করে। এতে তার নাক ও মুখ দিয়ে রক্ত নির্গত হলে তাকে দ্রুত উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত জমত আলীর ছেলে আলম বলেন, ঘটনার পরপরেই আমি বাবাকে নিয়ে হাসপাতালে চলে আসি। তারা দুইজন (নজরুল ও দেলোয়ার) মিলে আমার বাবাকে মেরেছে। বাবার হত্যার বিচার চাই।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি ইনটেলিজেন্ট) জামাল সিকদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড