• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার 

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ প্রতিনিধি (নারায়নগঞ্জ):

১৩ আগস্ট ২০২২, ১৯:১৩
তামজিদ হোসেন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর সিনহা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক স্কুল ছাত্র তামজিদ হোসেন (১৬) ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে গত শুক্রবার দুপুরে নিখোঁজ হন। শনিবার (১৩ আগস্ট) ফায়ার স্টেশনের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালিয়ে তার লাশ উদ্ধার করেছেন।

নিহত স্কুল ছাত্র তামজিদ হোসেন সোনারগাঁ উপজেলার কাচঁপুর বিসিক বাড়িপাড়া এলাকার শাহীন মিয়ার ছেলে। তারা ওই এলাকার আলী মিয়ার বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। তারা চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গোলবন্দ গ্রামের বাসিন্দা।

জানা যায়, গত শুক্রবার দুপুরে সোনারগাঁয়ের ব্রহ্মপুত্র নদে গোসল নিয়ে তামজিদ, রিফাত, ফরহাদ, বেলায়েত, ফাহাদ সহ ৭ বন্ধু মিলে ফান ভিডিও তৈরি করতে যায়। তামজিদ সাঁতার না জানার কারণে হঠাৎ সে পানিতে তলিয়ে যায়। তামজিদকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল তামজিদকে উদ্ধারে চেষ্টা চালায়। পরে গতকাল শনিবার তার লাশ ভেসে উঠে।

নিখোঁজ তামজীদের বন্ধু ফাহাদ কান্না জড়িত কন্ঠে জানায়, আমরা কেউ পুরোপুরি সাঁতার জানতাম না হঠাৎ আমার হাত থেকে তামজিদ পানিতে তলিয়ে যায়। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলেও খুজে পাচ্ছিলাম না।

এদিকে ব্রহ্মপুত্র নদীর দুই পাড়ে বাবা, মা ও আত্মীয় স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে। ছেলের লাশটি পাওয়ার জন্য এদিক ওদিক ছুটে বেড়াচ্ছেন স্বজনরা।

নারায়ণগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা রুহুল আমিন জানান, সদর ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ স্কুল ছাত্রের লাশটি উদ্ধার করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড