• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মেয়ের সামনেই বাবাকে পিটিয়ে জখম

  মোঃ রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৩ আগস্ট ২০২২, ১৭:১২
ইভটিজিং

কলেজ পড়ুয়া মেয়েকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় বাবাকে পিটিয়ে গুরুত্বর জখম করেছে রাজশাহীর কিছু বখাটে।

গতকাল শুক্রবার (১২ আগষ্ট) রাত ৮ টার দিকে রাজশাহী মহানগরীর ২৬ নং ওয়ার্ডের মেহেরচন্ডী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, রাজশাহী মহানগরীর ২৬ নং ওয়ার্ডের মেহেরচন্ডী এলাকায় কলেজছাত্রীকে বেশ কয়েকদিন ধরে ইভটিজিং করে আসছে একই এলাকার কয়েক বখাটে যুবক। শুক্রবার রাতে ওই কলেজ ছাত্রী তার বাবা-মায়ের সাথে বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে বাসায় ফেরার পথে ওই কলেজছাত্রীকে ইভটিজিং করে ওই বখাটেরা। এসময় ইভটিজিংয়ে বাধা দিতে আসলে ওই ছাত্রীর বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে গুরুতর জখম করে বখাটে যুবকরা। পরে মেয়েটির বাবাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় ওই ছাত্রীর বাবার মাথা ও শরীরে ১৬টি সেলাই দেওয়া হয়।

ওই কলেজ ছাত্রীকে হামলাকারী বখাটেদের মধ্যে রয়েছে, একই এলাকার সামাদ মাস্টারের ছেলে প্রিন্স, মোস্তফার ছেলে রায়হান, ইউসুফ খানের ছেলে মিরাজ, আক্তারের ছেলে রবিন, আলমগীরের ছেলে শাকিল মৃত ইন্তাজ আলীর ছেলে ফরহাদ।

আহত মেয়ের বাবা জানান, মেয়েকে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় স্ত্রী ও মেয়ের সামনে তাকে পিটিয়ে জখম করা হয়েছে। এ সময় বখাটেরা তার কাছ থেকে টাকা ছিনতাই ও সোনার চেইন ছিনিয়ে নেয়। পরে স্থানীয় তাদের উদ্ধার করে।

এই বিষয়ে ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী জানান, কয়েকদিন ধরে একই এলাকার কয়েকজন বখাটে ছেলে আমাকে রাস্তায় ইভটিজিং করে আসছে। শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে বাবা মার সামনে বখাটেরা আমাকে অশ্লীল কথা বলে। বাবা এর প্রতিবাদ করায় বখাটেরা হামলা করে বাবাকে মারধর করে। এ সময় তারা গলা থেকে স্বর্ণের চেইন ও নগদ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এ বিষয়টি থানায় জানালেও এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

এই ব্যাপারে মতিহার থানার ওসি আনোয়ার হোসেন তুহিন বলেন, বিষয়টি মৌখিকভাবে জেনেছি তবে এখনও লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড