• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারের এসি প্যানেলের ভেতরে করে ইয়াবা পাচার, আটক ১

  মোঃ কামরুল ইসলাম মোস্তফা,চন্দনাইশ (চট্টগ্রাম)

১২ আগস্ট ২০২২, ১৬:৪৩
ইয়াবা

কক্সবাজার থেকে প্রাইভেট কারের এসি প্যানেলের ভেতরে করে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ইসমাইল হোসেন (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে চন্দনাইশ থানা পুলিশ।

আটককৃত ইসমাইল হোসেন লক্ষীপুর জেলার রামগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের সোনাপুর এলাকার আবদুর রহিমের ছেলে।

পুলিশ জানায়, চন্দনাইশ থানার উপপরিদর্শক (এসআই) মো. ইউনুস আলীর নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার সময় চন্দনাইশ পৌরসভাস্থ উত্তর গাছবাড়ীয়া এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেক পোস্ট বসিয়ে চট্টগ্রামমূখী একটি প্রাইভেট কার তল্লাশি করে। পুঙ্খানুপুঙ্খ তল্লাশির এক পর্যায়ে কারের এসি প্যানেলের ভেতর বিশেষ কায়দায় লুকানো পলিথিনে মুড়ানো তিনটি প্যাকেটে ছয় হাজার পিচ ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারও জব্দ করা হয়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মাদক উদ্ধারে নিয়মিত অভিযান চালাচ্ছে চন্দনাইশ থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় কারের এসি প্যানেলে করে সুকৌশলে ইয়াবা পাচারকালে ছয় হাজার পিচ ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া অব্যাহত রয়েছে। আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে আটককৃত ব্যক্তিকে আদালতে সোপর্দ করা হবে। মাদক ব্যবসায়ীরা মাদক পাচারের নতুন নতুন কৌশল অবলম্বন করলেও আমাদের চোখ ফাঁকি দেয়া কঠিন বলে যোগ করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড