• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এশার নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না তার!

  আব্দুল্লাহ আল মামুন, ফটিকছড়ি (চট্টগ্রাম)

১২ আগস্ট ২০২২, ১৫:৩৫
রক্তাক্ত লাশ

চট্টগ্রামের ফটিকছড়ির ধর্মপুর ইউপিতে আনোয়ারুল আজিম (৪০) নামে এক যুবককে হত্যা করে কে বা কারা বাড়ীর গেইটের সামনে রক্তাক্ত লাশ ফেলে গেছে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পেতি বাদশা বাড়ীতে এ ঘটনা ঘটে।

পরিবারার সুত্রে জানা যায়, 'বৃহস্পতিবার রাতে এশা'র নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হন আজিম। নামাজের সময় অতিবাহিত হওয়ার পরও ছেলে ঘরে না ফেরায় নিহতের মা রাত ১০ টার দিকে বাড়ী সংলগ্ন মসজিদে খোঁজ নিতে বের হন। ছেলেকে খুঁজতে গিয়ে বাড়ীর গেইটের সামনে বের হওয়ামাত্র দেখতে পান ছেলের রক্তাক্ত লাশ। পরে বাড়ীর লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গহিরা জে.কে. মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউ.পি সদস্য মোরশেদুল আলম জানান, নিহত আনোয়ারুল আজিমের মুখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

অপরদিকে, খবর পেয়ে রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থলে যান ফটিকছড়ি থানা পুলিশ। নিহত আনোয়ারুল আজিম ওই এলাকার মৃত ফজল বারিকের প্রকাশ বারেক সেট এর ছেলে। তার স্ত্রী ১২ বছর বয়সী ১ মেয়ে, ৭ ও ৪ বয়সী দুই ছেলে সন্তান রয়েছে। তিনি পরিবারসহ নগরীতে বসবাস করলেও মাঝে মধ্যে বাড়ীতে আসা-যাওয়া করতেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড