• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |  
  • বেটা ভার্সন
sonargao

ফেন্সিডিল বহনকালে ছাত্রলীগ নেতাসহ চার কারবারি গ্রেফতার

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

১১ আগস্ট ২০২২, ১৫:৩৭
ফেন্সিডিল বহনকালে ছাত্রলীগ নেতাসহ চার কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নওগাঁর ধামইরহাটে ফেন্সিডিল বহনকালে উপজেলা ছাত্রলীগ নেতাসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যার দিকে ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এসআই নুরুল, মাসুদ রানাসহ থানার চৌকশ আভিযানিক দল উপজেলার সিঙ্গারুল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২টি মোটরসাইকেলে তল্লাশি চালায়। এ সময় তাদের কাছ থেকে ৭ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও লক্ষনপাড়া গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে মো. প্লাবন (২২), নওগাঁ সদরের চকমুক্তার (সরদারপাড়া) গ্রামের নিজাম উদ্দিনের ছেলে রিগ্যান হোসেন (৩০), চকমুক্তার বকুলতলী মোড়ের দেওয়ান বাবুর ছেলে মো. রয়েল (৩২) ও মহাদেবপুর থানার রাইগা গ্রামের ফজলে এলাহীর ছেলে ছাব্বির হোসেন (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক কারবারির সাথে সম্পৃক্ত বলে পুলিশকে জানিয়েছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ চক্র, তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে অত্যন্ত সু-কৌশলে মাদকের কারবার চালিয়ে আসছিল। তাদের সংশ্লিষ্ট আইনের মামলায় বুধবার (১০ আগস্ট) দুপুরে নওগাঁ কোর্টে প্রেরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড