• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজির ধাক্কায় কলেজ শিক্ষার্থীসহ আহত দুই

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

১১ আগস্ট ২০২২, ১২:৪১
সিএনজির ধাক্কায় কলেজ শিক্ষার্থীসহ আহত দুই
ঘটনাস্থলে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

চট্টগ্রামের হাটহাজারীতে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় লায়লা বেগম (৬৫) নামে এক নারী গুরুতর আহত হয়েছেন।বুধবার (১০ আগস্ট) বিকালে হাটহাজারী পৌর সদর আনিস খাল এলাকায় চট্টগ্রাম-নাজিরহাট সড়কে দুর্ঘটনাটি ঘটে।

আহত মির্জাপুর ইউনিয়নের সৈয়দপাড়া মৃত ফজলুল কাদেরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকাল পৌনে চারটার দিকে ঘটনাস্থলে রাউজান হাইওয়ে পুলিশের একটি দল চলন্ত একটি সিএনজি অটোরিকশাকে থামার সংকেত দিলে গাড়িটি হঠাৎ ব্রেক করে গতি পরিবর্তন করে চলে যেতে চায়। এ সময় পেছন দিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিকশা সজোরে ওই সিএনজিকে ধাক্কা দিলে ভেতরে থাকা বয়স্কা যাত্রী লায়লা বেগম সড়কে সিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় চমেক রেফার করে কর্তব্যরত চিকিৎসক।

এ দিকে ঘটনার পরপর হাইওয়ে পুলিশের গাড়িসহ অবরোধ করে রাখে গাড়ির চালকরা। পরে হাটহাজারী মডেল থানার পুলিশ গিয়ে হাইওয়ে পুলিশকে উদ্ধারসহ যান চলাচল স্বাভাবিক করে।

জানতে চাইলে রাউজান হাইওয়ে পুলিশের ওসি কামরুল আজম কক্সবাজার আছেন জানিয়ে বলেন, ঘটনাস্থলে অফিসারের সাথে কথা হয়েছে। মূলত গাড়ির কাগজপত্র চেক করতে সংকেত দেয়া মাত্রই গাড়ির চালক পালাতে গিয়ে অপর একটি সিএনজি'র সাথে সজোরে ধাক্কা লাগে। এ সময় এক যাত্রী (নারী) সিএনজি থেকে সিটকে পড়েন।

অপর দিকে একই সড়কের ফরহাদাবাদ নুর আলি মিয়ার হাটে রাস্তা পার হতে গিয়ে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় আনিশা আক্তার নামে নাজিরহাট কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হন। সে নাজিরহাট কলেজের ব্যবসা শিক্ষার প্রথম বর্ষের ছাত্রী ও ওই এলাকার সুন্দর পাড়ার জনৈক খোরশেদ আলমের কন্যা। আহতকে প্রথমে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স নিলেও অবস্থা গুরুতর হওয়ায় চমেক রেফার করে কর্তব্যরত চিকিৎসক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড