• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্যে গুলি চালিয়ে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার

  মনিরুজ্জামান, নরসিংদী

১০ আগস্ট ২০২২, ১৮:০৪
প্রকাশ্যে গুলি চালিয়ে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে হত্যাচেষ্টা মামলার আসামিকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) রাত নয়টায় রায়পুরা থানা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আসামি মো. সবুজ মিয়াকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। এরপর সবুজের দেওয়া তথ্য অনুসারে রাত পৌনে দশটার দিকে রায়পুরা পূর্ব পাড়ার নিজ বাসার সামনে থেকে অস্ত্র ও গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১০ আগস্ট) দুপুর দেড়টার দিকে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আল-আমীন।

গ্রেফতারকৃত আসামি মো. সবুজ মিয়া (৩৬) রায়পুরা উপজেলার রায়পুরা পূর্ব পাড়া এলাকার আফসার উদ্দিন ওরফে আফসু মেকারের ছেলে এবং আসামি মো. মানিক মোল্লা (৪২) একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৫ আগস্ট সন্ধ্যা সাতটার দিকে রায়পুরা পূর্বপাড়া মক্কা-মদিনা দোকানের সামনে রায়পুরা থানাহাটি এলাকার আলাউদ্দিনের ছেলের সাথে ঝগড়ার সময় মো. সবুজ মিয়া তার কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র দ্বারা হরতাল উদ্দেশ্যে দুই রাউন্ড গুলি করে।

এ ঘটনায় নাঈম মিয়া বাদী হয়ে মো. সবুজ মিয়াকে আসামি করে গত ৯ আগস্ট একটি মামলা করেন। মূলত এরই প্রেক্ষিতে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই সাদেকুর রহমান ও এসআই নজরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

উল্লেখ্য, আসামিদের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড