• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জ্বালানি তেলসহ সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাপার বিক্ষোভ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১০ আগস্ট ২০২২, ১৭:৩৮
জ্বালানি তেলসহ সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাপার বিক্ষোভ
বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

জ্বালানি তেল, কৃষি সারসহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টি। বুধবার (১০ আগস্ট) দুপুরে শহরের জলিল বিড়ি মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে এসে প্রতিবাদ সমাবেশ আয়োজন করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. পনির উদ্দিন আহমেদ এমপি, জেলা জাতীয় পার্টির নেতা আতাউর রহমান, হলোখানা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ফজলুল ইসলাম বাবু, ফুলবাড়ী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আজিজার রহমান মাস্টার, রাজারহাট জাতীয় পার্টির আহবায়ক আমজাদ হোসেন প্রমুখ।

সমাবেশে এমপি পনির উদ্দিন আহমেদ বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষের আজ নাভিশ্বাস অবস্থা। খেয়ে পরে বেঁচে থাকাটাই এখন দুষ্কর হয়ে পরেছে। অবিলম্বে জ্বালানি তেল, সার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে নিয়ে আসার জন্য প্রধানমন্ত্রীর নিকট দাবি জানাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড