• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় সোহাগ-শামীমের সন্ত্রাসী তাণ্ডব, গ্রেফতার ৮

  সাদ্দাম হোসেন, সাভার

১০ আগস্ট ২০২২, ১৫:৩৩
আশুলিয়ায় সোহাগ-শামীমের সন্ত্রাসী তাণ্ডব, গ্রেফতার ৮
সোহাগ ও শামীম (ছবি : সংগৃহীত)

আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা, নারীসহ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে কুখ্যাত সোহাগ-শামীম বাহিনী।

বুধবার (১০ আগস্ট) ভোর রাতে আশুলিয়ার নবীনগর নিরিবিলি এলাকায় একটি বাড়িতে হামলা করে পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিউল আলম সোহাগের নেতৃত্বে সন্ত্রাসীরা।

এ সময় ইউপি সদস্যের সন্ত্রাসী বাহিনী ও তার ভাই আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সামিউল আলম শামীমের অনুসারীরা ভাঙচুর ও ব্যাপক লুটপাট চালায়। এ সময় ওই বাড়ির জানালার কাঁচ ও আসবাবপত্র ভাঙচুরের পর আলমারিতে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

হামলার ঘটনায় আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিলে ভুক্তভোগী পরিবারকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন ইউপি সদস্য সোহাগ ও তার ভাই শামীম।

পরে রাতে ভুক্তভোগীর দায়ের করা মামলায় প্রধান আসামি ইউপি সদস্য শফিউল আলম সোহাগসহ ৮ জনকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। মামলার অন্যান্য আসামিরা হলেন- রবিউল , তুহিন, ফাহিম, হাবিব, রনি, রেমেদ। এ ঘটনায় জড়িত এবং ইন্ধনদাতা অন্যান্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড