• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিবির অভিযানে গাঁজাসহ আটক দুই

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১০ আগস্ট ২০২২, ১৪:৩৪
বিজিবির অভিযানে গাঁজাসহ আটক দুই
গাঁজাসহ আটককৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদুতে গুলশাখালী বিজিবি জোনের বিশেষ অভিযানে ভাসান্যদম ইউপির চাইল্যাতলী বাজারের একটি দোকান ও একটি বসত বাড়ি থেকে ৮৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। অভিযানে দুজনকে আটক করা হয়।

বুধবার (১০ আগস্ট) ভোর ৬টা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে গুলশাখালী বিজিবি জোনের অধিনায়ক লে. কর্নেল হাসানুর রহমান, পিএসসির নেতৃত্বে একটি টহলদল ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান চালায়।

এ সময় চাইল্যাতলী বাজার ব্যবসায়ী মো. বাবুল হোসেনকে (৪৮) দোকান থেকে ৪৭০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে সকাল ৭টা ১৫ মিনিটে মো. রুহুল আমীনের বসতবাড়ী পশ্চিম চাইল্যাতলী তল্লাশি চালিয়ে ৩৭০ গ্রাম গাঁজা আটক করা হয়। পরবর্তীকালে উক্ত মাদকদ্রব্যসহ আসামিদের লংগদু থানায় হস্তান্তর করা হয়।

লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন বলেন, গুলশাখালী বিজিবি জোন থেকে আমাদের কাছে আসামিদের হস্তান্তর করা হয়। বর্তমানে তাদের বিরুদ্ধে মাদক মামলা আইনে মামলা কার্যক্রম সম্পূর্ণ করে বিজ্ঞ আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড