• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরির মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ তিন বন্ধু গ্রেফতার 

চোরাই মালামাল উদ্ধার

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

০৯ আগস্ট ২০২২, ১২:২৬
চুরির মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ তিন বন্ধু গ্রেফতার 
চুরির মামলায় গ্রেফতারকৃত তিন আসামি (ছবি : অধিকার)

দীর্ঘদিন যাবত তিন বন্ধু মিলে চুরি করতো জনশূন্য বসতঘরের জিনিষপত্র। বসতঘরের ছোটখাটো কোনো জিনিষ নয়; টিভি-ফ্রিজ, পাখা, কম্প্রোসার মেশিন, গ্যাস সিলিন্ডারসহ নিত্যপ্রয়োজনীয় জিনিষপত্র চুরি করে বিভিন্ন লোকের কাছে গোপনে বিক্রি করত তারা।

অবশেষে রাউজান থানা পুলিশের জালে ধরা পড়ল ওই তিন চোর। গতকাল সোমবার (৮ আগস্ট) ভোর রাতে রাউজান পৌরসভার ৫নম্বর ওয়ার্ড থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তিন আসামি হলেন- রাউজান পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের ফিতর মো. চৌধুরী বাড়ি আবদুল গাফফার সুলালের ছেলে ও এসএসসি পরীক্ষার্থী মোফচ্ছেল হোসেন ওরফে আরিফ চৌধুরী (২০), একই এলাকার মো. সুলতানের ছেলে মো. তাহের হোসেন ওরফে রিয়াদ (২১) ও নোয়াখালী জেলার হাতিয়া থানার দিদার হোসেনের ছেলে ও রাউজান বাঘ পুকুর পাড়ে বসবাসকারী মো. হাসান (১৯)।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুণ জানিয়েছে, গ্রেফতার হওয়া তিনজন পেশাদার চোর। গত ৩ আগস্ট নন্দিপাড়াস্থ প্রয়াত শ্যামল ভট্টচার্য্যের বাড়ির জানালা কেটে ঘরে প্রবেশ করে চোরের দল। চুরির ঘটনায় তাদের বিরুদ্ধে ভুক্তভোগী ইলা ভট্টচার্য্য বাদী হয়ে একটি মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেফতার করে। পরবর্তীকালে গ্রেফতার হওয়া চোরের দেয়ার তথ্যের ভিত্তিতে চোরাইকৃত আসবাবপত্র উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার দুপুরেই গ্রেফতার হওয়া তিন আসামিকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড