• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের সাত দিনের মাথায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

  শফিয়েল আলম সুমন, ময়মনসিংহ

০৮ আগস্ট ২০২২, ১৮:১২
নিখোঁজের সাত দিনের মাথায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার
সদ্য উদ্ধার হওয়া অপহৃত স্কুলছাত্রী নিলীমা (ছবি : অধিকার)

অপহরণের সাত দিনের মাথায় নিখোঁজ স্কুলছাত্রী নিলীমাকে (১৪) উদ্ধার করে পিবিআই, ময়মনসিংহ। গত রবিবার সকালে শহরটির থানাঘাট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া স্কুলছাত্রী নিলীমা ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার লাটুরপায়া মো. সেলিম মিয়ার মেয়ে। তিনি ৫নং সহনাটি ইউনিয়নস্থ পাছার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী নিলীমার স্কুলে যাওয়া-আসার পথে দেলোয়ার হোসেন (১৯) নামে এক যুবক প্রায়ই তাকে উত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিত। দেলোয়ার হোসেন একই এলাকার মুজিবুর রহমানের ছেলে।

এরপর নিলীমার বাবা সেলিম বিষয়টি দেলোয়ার হোসেনের বাবাকে জানান। এরপরও সেই যুবক নিলীমাকে উত্যক্ত করতেই থাকেন।

ঘটনার দিন গত ১৩ জুলাই সকালে নিলীমা তার দাদীর বাড়ী বাজরাকান্দা গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর দেলোয়ার হোসেন জোরপূর্বক নিলীমাকে মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

পরবর্তীকালে নিখোঁজ শিক্ষার্থী নিলীমার বাবা মো. সেলিম মিয়া বাদী হয়ে বিজ্ঞ বিচারক, জেলা ও দায়রা জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ময়মনসিংহে নারী ও শিশু দরখাস্ত মামলা দায়ের করেন। এরপর মামলাটি পিবিআই তদন্ত শুরু করলে তথ্য প্রযুক্তির সহায়তা ও গোপন সংবাদের ভিত্তিতে ভুক্তভোগী নিলীমার অবস্থান শনাক্ত করে তাকে উদ্ধার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড