• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্ত্রাসী হামলার শিকার ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

  শেখ শান্ত ইসলাম, খুলনা

০৮ আগস্ট ২০২২, ১৭:৫১
সন্ত্রাসী হামলার শিকার ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

খুলনার রূপসায় দেয়াড়া গ্রামের সাইফুল ইসলাম, রানা শেখ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

সোমবার (৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় খুলনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- হামলার শিকার স্থানীয় মুদি দোকানদার মাহমুদ হাসান শেলী (৫২)। এ সময় উপস্থিত ছিলেন- ভুক্তভোগীর মেয়ে ফাহমিদা খাতুন।

লিখিত বক্তব্যে বলা হয়, রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের দেয়াড়া গ্রামের বাসিন্দা মো. কুদ্দুস শেখের ছেলে সন্ত্রাসী সাইফুল ইসলাম, তার বড় ভাই রানা শেখ ও তার পরিবারের লোকজন দীর্ঘদিন ধরে এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে। গত ৪ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে সাইফুলের মাতা সাবিনা বেগম, চাচি লিপি বেগমসহ পরিবারের কয়েকজন সদস্য আমাদের বসতবাড়িতে এসে মারপিট করার চেষ্টা করলে কৌশলে আমি ঘর থেকে বেরিয়ে আইচগাতী পুলিশ ফাঁড়িতে গিয়ে আশ্রয় নেই।

মাহমুদ হাসান শেলীর দাবি, বসতঘরে না থাকায় এ সময় তারা ঘরের আসবাবপত্র ভাংচুর করে চলে যায়। ফাঁড়িতে গিয়ে বিষয়টি কর্তব্যরত কর্মকর্তাকে জানালে তিনি রূপসা থানায় লিখিত অভিযোগ করতে বললে আমি থানায় গিয়ে লিখিত অভিযোগ করি। অভিযোগের প্রেক্ষিতে ফাঁড়ির এসআই মোস্তাক ঘটনাস্থলে এসে পরিদর্শন করে চলে যান। চলে যাওয়ার কিছুসময় পর কুদ্দুস শেখের ছেলে সাইফুল ইসলাম, তার বড় ভাই রানা শেখ, মা সাবিনা বেগমসহ পরিবারের লোকজন আনুমানিক বেলা পৌনে ১টার দিকে আমার বাড়িতে এসে দা, লোহার রড ও লাঠিসোটা দিয়ে আমার উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

তিনি বলেছেন, আমার ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে সন্ত্রাসী সাইফুল তার বাহিনী নিয়ে আমার বসতঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে প্রাণনাশের হুমকি-ধমকি দিয়ে বীরদর্পে চলে যায়। এরপর স্থানীয় ক্লিনিকে আমি প্রাথমিক চিকিৎসা নেই। ওইদিন বিকাল ৪টার দিকে রূপসা থানায় মামলা করতে গেলে অজ্ঞাত কারণে আমার মামলা নেয়নি কর্তব্যরত কর্মকর্তা। বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরে বেড়ালেও এখনো বিচার পাইনি। বর্তমান পরিবার পরিজন নিয়ে আমি আতংকে দিন কাটাচ্ছি।

সাইফুলের ফুফু রোকেয়া বেগম কাস্টমসের একজন চতুর্থ শ্রেণির কর্মচারী হওয়ায় টাকার গরমে তার ছত্রছায়ায় থেকে সাইফুল ও তার পরিবারের লোকজন এলাকায় বিভিন্ন ধরণের সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এলাকায় প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কথা বলতেও সাহস পায়না। এলাকাবাসীও এ পরিবারের সদস্যদের হাত থেকে রেহাই পেতে চায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড