• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীর শ্লীলতাহানি করল স্কুলছাত্র

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

০৮ আগস্ট ২০২২, ১৬:১৭
বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীর শ্লীলতাহানি করল স্কুলছাত্র
শ্লীলতাহানির শিকার কলেজছাত্রী (ফাইল ছবি)

গাজীপুর মহানগরীর পূবাইলে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে উঠেছে দশম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার (৭ আগস্ট) সকালে ওই ছাত্রের বিরুদ্ধে মামলা করেছেন ছাত্রীর বাবা। স্কুল ছাত্রটির বাড়ি পূবাইল থানার মাজুখান পশ্চিমপাড়া এলাকায়।

জানা গেছে, ওই স্কুল ছাত্রটির সঙ্গে একই এলাকার ভাড়াটিয়া কলেজ পড়ুয়া এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মামলার বাদী মেয়েটির বাবা বলেন, গত ২৯ মে বিকালে আমি ও আমার স্ত্রীর অনুপস্থিতিতে আমার বাসায় মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ছেলেটি শারীরিক সম্পর্ক করে। পরবর্তীকালে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে শ্লীলতাহানি করে।

তিনি আরও বলেন, এক পর্যায়ে আমার মেয়ে তার প্রেমিক স্কুল ছাত্রকে বিয়ে করতে প্রস্তাব দিলে ছেলেটি বিয়ের জন্য রাজি হয়নি। পরে কয়েকদিন আগে ছেলের বাবাকে বিষয়টি জানানো হয়। এ সময় ছেলের পরিবারও এই বিয়েতে মত দেয়নি। এক পর্যায়ে ছেলেকে আসামি করে থানায় মামলা দায়ের করি।

এ ব্যাপারে পূবাইল থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান বলেন, এ ঘটনায় রবিবার পূবাইল থানায় মেয়েটির বাবা মামলা দায়ের করেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড